৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার মুরাদনগরে গাঁজা বিক্রির অভিযোগে নারী আটককুমিল্লার হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন সেলিমা আহমাদ এমপিকুমিল্লায় টিকাদান কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড়কুমিল্লার দেবীদ্বার সরকারী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন ‘আবিদ আলী ফাউন্ডেশন’কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে পুলিশ ৯ কেজি গাঁজাসহ সিএনজি চালককে আটককুমিল্লায় করোনায় আরো ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ৮০২কুমিল্লায় সাত মাসে সাড়ে ১১ কোটি টাকার মাদকদ্রব্য জব্দকুমিল্লার মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাইকুমিল্লায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শেখ কামালের জন্মদিনে বৃক্ষরোপণশেখ কামাল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

কুমিল্লা আদর্শ সদর উপজেলায় নতুন ঘর পেলো ৫৩ পরিবার

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

মাহফুজ নান্টু।।

মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় ধাপে ঘর পেলো ৫৩ টি গৃহহীন পরিবার। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে নতুন ঘরের চাবি ও দলিলপত্র তুলে দেয়া হয়।

গৃহহীনদের মাঝে নতুন ঘরের চাবি ও দলিলপত্র তুলে দেন আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন।

নতুন ঘর পেয়ে আনন্দিত হাজেরা বেগম। আনন্দে চোখে পানি। অনুভূতি ব্যক্ত করে হাজেরা বেগম বলেন এহন আর রাস্তা ঘাটে ঘুমাইতাম না। অহন নিজের ঘরে ঘুমাম।

কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বলেন, দ্বিতীয় পর্যায়ে আদর্শ সদর উপজেলার জন্য ১০২ টি ঘরের বরাদ্দ আসে। আমরা ৫৩ টি ঘর তৈরী করে গৃহহীনদের হাতে তুলে দিয়েছি। বাকিগুলো কাজ শেষ করে পর্যায়ক্রমে বাকি গৃহহীনদের মাঝে তুলে দেয়া হবে।

আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড আমিনুল ইসলাম টুটুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন একজন মানুষও গৃহবিহীন থাকবে না। তিনি তার কথা রেখেছেন। আমরা সবাই সম্মিলিতভাবে চেষ্টা করছি। পর্যায়ক্রমে সবাই ঘর পাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলার সহকারী কমিশনার ( ভুমি) একেএম ফয়সাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এড.হোসনেয়া বকুলসহ অন্যান্যরা।

After Related Post