৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা দাউদকান্দিতে ৫শ’ পিছ ইয়াবাসহ একজন আটককুমিল্লা নগরীর ইসলামপুর থেকে মোটরসাইকেল চুরিওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লায় ৩ ডাকাত গ্রেফতার, প্রাইভেটকার ও সরঞ্জাম উদ্ধার

২০৭
header

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে চালকের ছদ্মবেশে যাত্রীদের কাছ থেকে ডাকাতির মাধ্যমে অর্থ ও মুল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ার একটি চক্রের ৩ জনকে ঢাকার কেরানিগঞ্জ থেকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা পুলিশ।

গ্রেফতার হওয়া দলটি এ দলটি গত ২৪ জানুয়ারী কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক মোঃ মোর্শেদ আজম বাকী বিল্লাহকে কুমিল্লার পদুয়ার বাজার বাইপাস থেকে একটি প্রিমিও প্রাইভেটকারে উঠিয়ে নেয়। পরবর্তীতে তাকে জিম্মি করে মারধর ও ভয়ভীতি দেখিয়ে তার পরিবার থেকে বিকাশের মাধ্যমে এক লাখ টাকা হাতিয়ে নিয়ে মহাসড়করে দাউদকান্দির উপজেলার সোনালী আঁশ ইন্ড্রাটির সামনে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এ ব্যাপারে দাউদকান্দি থানায় অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়।

মামলার সুত্র ধরে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা ও দাউদকান্দি মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ মামলা দায়েরের ৭২ ঘন্টার মধ্যে তিনজকে প্রাইভেটকারসহ গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা,মোবাইল ফোন, প্রত্রিকার আইডি কার্ডসহ বিভিন্ন ডিভাইস উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ এ তথ্য জানান।

After Related Post