৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

কুমিল্লায় হবে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ– বাফুফে সভাপতি সালাউদ্দিন

২০৫
header

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।

কুমিল্লার মাঠে হবে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ এমন শুভ বার্তা দিয়ে গেলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাহউদ্দিন। বিপিএল ফুটবলে বসুন্ধরা কিংসের হোম ভ্যানু ও আয়োজন দেখতে বাফুফে সভাপতি শনিবার বেলা ১টা ৩০মিনিটে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে হেলিকপ্টার যোগে আসেন। এসময় বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন সাংবাদিকদের বলেন, মাঠের অবস্থা ভালো। গ্যালারীও ভালো। এটা একটা গুড ভেনু। তিনি আরো বরেন,ভবিষ্যতে এই ভেন্যুতে আন্তর্জাতিক দু’ একটি খেলার ব্যবস্হা নেয়া হবে। শনিবার (২৩ জানুয়ারী) বিপিএল ফুটবলে কুমিল্লা স্টেডিয়াম মাঠে গত সৌসুমের চ্যাম্পীয়ন বসুন্ধরা কিংসের মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন।

বেলা ৩টায় খেলা শুরু হয়ে খেলার প্রথমার্ধে দুদলে কোন গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধে ২০মিনিটে বসুন্ধরা কিংসের পক্ষে ১০ নাম্বার জার্সি গায়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড খেলোয়াড় রোবসন ডি সিলভা একটি গোল করে বিজয় উল্লাসে মাতিয়ে তোলেন দর্শকদের।

বিপিএল ফুটবলের এ ম্যাচে বসুন্ধরা কিংসের ঘরের মাঠে ১গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে জয়ের স্বাদ নিয়েছেন বসুন্ধরা কিংস।

খেলা শুরুর আগে রঙিন বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করা হয়। এ সময়ে স্হানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার, বা ফু ফে এর সভাপতি কাজী সালাউদ্দিন, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রিড়া সংস্হার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

After Related Post