৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

কুমিল্লায় সাংবাদিক স্টিকার লাগিয়ে গাড়িতে করে মাদক পাচাঁর, চালক আটক

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা এলাকা থেকে ১৬১ বোতল ফেন্সিডিল, ২৪ ক্যান বিয়ার এবং ৭৮ বোতল বিদেশী মদসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ। প্রাইভেটকারটিতে একটি দৈনিক পত্রিকার স্টিকার লাগানো ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৭ মার্চ সকালে সদর দক্ষিণ থানাধীন বাটপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দৈনিক পত্রিকার স্টিকার লাগানো প্রাইভেটকারের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় একজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার বিজয়পুর গ্রামের দাগন চন্দ্র দাস এর ছেলে বিক্রম চন্দ্র দাস(২৭)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিয়ার এবং বিদেশীমদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলারসদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

After Related Post