৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

কুমিল্লায় সাংবাদিক নাজমুল সবুজের ইন্তেকাল

১৮
header

নেকবর হোসেন।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের দশম ব্যাচের সাবেক শিক্ষার্থী সাংবাদিক নাজমুল সবুজ (২৫) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার রাত সাড়ে ১১টা এক আত্মীয়ের বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সবুজ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে ফুসফুসের সমস্যায় ভুগছিলেন।

সবুজ দীর্ঘদিন কুমিল্লা বিশ্বদ্যিালয়ে সাংবাদিকতা করেছেন। তিনি সপরিবারে কুমিল্লার সেনানিবাসের পাশে ফরিজপুরে বসবাস করতেন। তার বাবার নাম আনোয়ার হোসেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে সবুজ সবার ছোট ছিলেন।

তার বাবা আনোয়ার হোসেন বলেন, সবুজ করোনা আক্রান্ত হওয়ার তার ফুসফুসে সমস্যা দেখা দেয়। এদেশে অনেক চিকিৎসা করিয়েছি। পরে উন্নত চিকিৎসার জন্য দু’সপ্তাহ আগে তাকে ভারতে পাঠাই। সেখান থেকে মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশে আসে সবুজ। ওঠে আমার এক আত্মীয়ের বাসায়। ভাত খেয়ে ঘুমাতে গেলে রাত সাড়ে ১১টায় বমি শুরু করে। তার কিছুক্ষণ পরেই সবুজ মারা যায়।

বুধবার সকাল ১০টায় ফরিজপুরে সবুজের প্রথম জানাজার নামাজ শেষে বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় জানাজা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সম্পন্ন হয়। সেখানে কর্মরত সাংবাদিকরা সবুজের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন। চোখের জলে বিদায় জানান সহকর্মীকে।
পরে গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে দুপুর দেড়টায় তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নাজমুল সবুজকে দাফন করা হয়।

After Related Post