৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় আহত ১৫’ নিহত ১

নগর বাংলা২৪ ডট কম:
১২৪
header

মোঃ জহিরুল হক বাবু।।

কুমিল্লা সিলেট মহাসড়কে দেবিদ্বার উপজেলা বারেরায় ভোরে (১১ মার্চ) চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি তিশা বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কায় বাসের সামনের অংশ ধুমরে মুচড়ে যায়।

এ ঘটনায় ১ জন নিহত। চালকসহ অন্তত ১৫ জন যাত্রী গুরতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত যাত্রীর নাম মাহবুব আলম (২০)।

আহতদের উদ্ধার করে দেবিদ্বার ও কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর ফায়ার সার্ভিসের ফাইটারম্যান মো. মাইনুদ্দিন।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান জানান, ভোর ৪ টার সময় এ দূর্ঘটনা ঘটে। ৪/৫ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মিরপুর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মৃদুল কান্তি কুরি জানান, ভোরে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে অন্তত ১৫ যাত্রী আহত হয়। অন্তত ৫ জন যাত্রী গুরতর আহত হয়। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা দূর্ঘটনায় পতিত বাসটিকে উদ্ধারেরর চেষ্টা করছি।

এদিকে আহতদের মধ্যে বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাহবুব আলম নামে জন যাত্রী মারা যায়। তার বাড়ী ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগরের বাঙ্গরায়।

After Related Post