৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা দাউদকান্দিতে ৫শ’ পিছ ইয়াবাসহ একজন আটককুমিল্লা নগরীর ইসলামপুর থেকে মোটরসাইকেল চুরিওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লায় শেখ রাসেলের জালে বসুন্ধরা কিংসের এক হালি

১০৩
header

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।

যারা গোল দেখতে ফুটবল মাঠে যান তাদের জন্য দারুণ এক বিকেল উপহার দিলেন বিশ্ব ফুটবলের নান্দনিক ফুটবলের দুই দেশ আর্জেন্টিনা ও ব্রাজিলের দুই ফুটবলার।

কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বুধবার বিকেলে গোলের মালা গাঁথলেন রাউল অস্কার বেসেরা ও রবসন রবিনহো। প্রথম জন্য আর্জেন্টাইন ফরোয়ার্ড, দ্বিতীয়জন ব্রাজিলের।

এই দুইজনের লাতিন ছন্দে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসও মাঠ ছাড়ল দুর্দান্ত এক জয় নিয়ে। ৪-০ গোলে শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো সুসংহত করল বর্তমান চ্যাম্পিয়নরা।


আর্জেন্টিনা ও ব্রাজিলিয়ান দুই ফুটবলার যেন নিজেদের মধ্যেই গোলের প্রতিযোগিতায় নেমেছিলেন। ২৩ মিনিটে রাউল গোল করেছেন, ৪১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেছেন রবসন। আবার ৭৪ মিনিটে রাউল ব্যবধান ৩-০ করেছে, ৮৩ মিনিটে ৪-০ করেছেন রবিনহো।

১১ ম্যাচে এটি দশম জয় বসুন্ধরা কিংসের। ৩১ পয়েন্ট নিয়ে তারা আরো পেছনে ফেললো আবাহনীকে। তৃতীয় হারে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের চারেই পড়ে থাকলো সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্র।

After Related Post