১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় মাদকের বিরুদ্ধে চলবে খেলাধুলা – এমপি বাহার

নগর বাংলা২৪ ডট কম:
২৩৪
header

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।

মাদকের বিরুদ্ধে ফুটবল, মাদকের বিরুদ্ধে ক্রিকেট,কুমিল্লায় মাদকের বিরুদ্ধে চলবে খেলাধুলা।গতবছর কুমিল্লা স্টেডিয়ামে কাউন্সিলর কাপ ক্রিকেটে আমরা গ্যালারিতে দর্শক পেয়েছি,এবার বিপিএল ফুটবলে গ্যালারি ভরা দর্শক।কুমিল্লার মানুষ তো খেলাধুলাকে ভালোবাসে।

তাই মাদকের বিরুদ্ধে ফুটবল ক্রিকেট এই স্লোগানকে সামনে রেখে আমাদের এগিয়ে যেতে হবে।আমি এই কুমিলা মাদক মুক্ত সাজাতে চাই।
এমপি বাহার গতকাল কুমিল্লা নগরীর ১৩ নং ওয়ার্ড দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় সরকারি প্রাথমিক মাঠে এসব কথা বলেন।

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও কুমিল্লা জজকোর্টের পিপি জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি এমপি বাহার আরো বলেন,মাদক মুক্ত সমাজ গড়তে অভিভাবকদের সবচেয়ে বেশি সচেতন হতে হবে।খেয়াল রাখতে হবে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল ফেন্ডারেশনের সভাপতি আরফানুল হক রিফাত, হাসান খসরু,আবদুল্লা আল মাহমুদ সহিদ, কাইয়ূম খান বাবুল, আবদুল আজিজ সিহানুক, সাদেকুর রহমান পিয়াস, এমপি বাহারে কন্যা আজিজা বাহার সহ আরো অন্যনরা।

১৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মাহাবুব আলমের উদ্যোগে অনুষ্ঠানে এমপি বাহারকে ফুল ও নৌকার স্মারক দিয়ে সম্মাননা করা হয়।আলোচনা সভা শেষে প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দরা চ্যাম্পিয়ান চর্থা বয়েস ক্লাব।রানার আপ চর্থা আইডিয়াল একাদশ। আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

After Related Post