৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় মাইক্রোবাসভর্তি বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক দুই

নগর বাংলা২৪ ডট কম:
১৬৪
header

মোঃ মোতালেব হোসেন ।

কুমিল্লায় মাইক্রোবাসে করে ফেন্সিডিল পাচার কালে ৬শত ৮২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি গোমতি সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলের এই চালানটি আটক করে র‌্যাব।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল সকালে কুমিল্লার দাউদকান্দি থানাধীন ২য় গোমতি সেতুর টোলপ্লাজা এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি মাইক্রোবাসে করে ফেন্সিডিল পরিবহন কালে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময়ে মাইক্রোবাস তল্লাশি করে ৬শত ৮২ বোতল ফেন্সিডিলউদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন সুবর্ণপুর গ্রামের মোঃ শাহজাহান ভ‚ইয়ার ছেলে মোঃ ইসমাইল হোসেন ভ‚ইয়া প্রকাশ্যে সবুজ (২৫) ও জেলার বুড়িচং থানাধীন ভবানীপুর (উত্তরপাড়া) গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে মোঃ লোকমান হোসেন (৩২)।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃতমাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

আসামীদ্বয়ের বিরুদ্ধে দাউদকান্দি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব।

After Related Post