১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লায় ভোক্তার সঙ্গে প্রতারণা, কারখানা মালিককে ৩ লাখ টাকা জরিমানা

নগর বাংলা২৪ ডট কম:
২৭
header

নেকবর হোসেন।।

কুমিল্লার দাউদকান্দিতে বিভিন্ন পণ্যে বিষাক্ত কেমিক্যাল ব্যবহার, সয়াবিন তেলে ওজনে কম দেওয়াসহ ভোক্তাদের সঙ্গে প্রতারণা করার দায়ে আবির কনজ্যুমারস ফুড প্রোডাক্টসের মালিককে তিন লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৪ মার্চ) উপজেলার ছান্দ্রা এলাকায় প্রতিষ্ঠানটির কারখানা ও গোডাউনে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা। বিষয়টি নিশ্চিত করে সুকান্ত সাহা বলেন,গোপন সংবাদের ভিত্তিতে প্রতিষ্ঠানটির কারখানা ও গোডাউনে অভিযান পরিচালনা করা হয়। প্রতিষ্ঠানটি ভোজ্যতেলের বোতলের গায়ে টিচার সয়াবিন তেলের লেবেল পাল্টিয়ে স্টার সয়াবিন তেলের লেবেল লাগিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে। তারা ওজনেও কম দিচ্ছেন। সেই সঙ্গে উৎপাদিত বিভিন্ন পণ্যে বিষাক্ত কেমিক্যাল ব্যবহার করা হচ্ছে।

এসব কারণে প্রতিষ্ঠানটির মালিক রাকিব উদ্দিনকে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। তাৎক্ষণিকভাবে জরিমানা আদায় করা হয়।

After Related Post