১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় বৈশাখী টিভির ১৬-তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে কুমিল্লায় বৈশাখী টিভির ১৭-তম বর্ষে পদার্পন অনুষ্ঠান কুমিল্লা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। ২৭ ডিসেম্বর সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে কুমিল্লার সাংবাদিকগণসহ নগরীর বিশিষ্ট ব্যক্তিগণ অংশ নেন। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় প্রেসক্লাবে এসে শেষ হয়। সেখানে আলোচনা, শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর মৃনাল কান্তি গোস্বামী। বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আনোয়ার হোসাইন স্বাগত বক্তব্য রাখেন।

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক শিরোনাম পত্রিকার সম্পাদক নিতিশ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও শুভেচ্ছা বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা কালচারাল অফিসার সৈয়দ মুহাম্মদ আয়াজ মাবুদ, সুশাসনের জন্য নাগরিক (সনাক) কুমিল্লার সভাপতি আলহাজ¦ শাহ মোহাম্মদ আলমগীর খান, আবৃত্তি জোট কুমিল্লার আহবায়ক ও ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু, এটিএনবাংলা,এটিএন নিউজ ও ইউএনবির কুমিল্লা প্রতিনিধি খায়রুল আহসান মানিক, দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজ কুমিল্লা প্রতিনিধি এম ফিরোজ মিয়া, এনটিভি কুমিল্লা স্টাফ রিপোর্টার জালাল উদ্দিন, গাজী টিভির কুমিল্লা প্রতিনিধি মোঃ সেলিম রেজা মুন্সী, দৈনিক আজকের কুমিল্লা সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, যমুনা টিভির কুমিল্লা ব্যুরো প্রধান রফিকুল ইসলাম খোকন, স্পাইস টিভির কুমিল্লা ব্যুরো প্রধান খালেদ সাইফুল্লাহ, মাইটিভি কুমিল্লা প্রতিনিধি সাইফউদ্দিন রনি, সময় টিভির জেলা প্রতিনিধি বাহার রায়হান, দৈনিক দেশ রূপান্তর জেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির, দৈনিক পূর্বাশার স্টাফ রিপোর্টার রাসেল সোহেল, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের প্রভাষক মোঃ ইউনুস মিয়া, দীপ্ত টিভির কুমিল্লা প্রতিনিধি শাকিল মোল্লা, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন চাষী, এসএটিভির কুমিল্লা প্রতিনিধি আবু মুছা, জাগো নিউজের কুমিল্লা প্রতিনিধি জাহিদ পাটোয়ারী,দৈনিক আজকের জীবন জেলা প্রতিনিধি নেকবর হোসেন, ফটো সাংবাদিক এনকে রিপন, এশিয়ান টিভির কুমিল্লা প্রতিনিধি আজিজুল হক, জাগো কুমিল্লার সম্পাদক ও ঢাকা পোস্টের প্রতিনিধি অমিত মজুমদার,স্পাইস টিভি কুমিল্লা ব্যুারো অফিসের স্টাফ রিপোর্টার মাসুদ আলম,ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, চেতনা ৭১ এর সম্পাদক মাঈনুল হোসেন, চ্যানেল বাংলাদেশের স্টাফ রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি, দৈনিক সকালের সময় প্রতিনিধি আমেনা বেগম শিউলী, দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি জসিম উদ্দিন চৌধুরী, দৈনিক দেশ ও ইউটিভির কুমিল্লা প্রতিনিধি মোঃ রাজিব হোসেন, ফটো সাংবাদিক রাজিব সাহা,ক্যামেরাপার্সন তৌহিদ খন্দকার তপু, রোটা. ও প্রদীপ প্লাজার স্বত্বাধীকারি প্রদীপ সাহা, সুজন টিন ঘরের স্বত্তাধিকারী মোবারক হোসেন, ডক্টর আহসান আদিব মুরাদ,ডাঃ খাইরুল ইসলাম সুমনসহ আরো অনেকে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ওমর কাইয়ুম পলাশ।

অনুষ্ঠানে অতিথিরা বৈশাখী টিভির অনুষ্ঠানমালা ও সংবাদ পরিবেশন নিয়ে ইতিবাচক বক্তব্য রাখেন এবং বৈশাখী টিভির সফলতা কামনা করেন। আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথিরা কেক কাটায় অংশ নেয়।

After Related Post