৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় বিনা অনুমতিতে ওয়াজ করা যাবেনা: জেলা প্রশাসক

নগর বাংলা২৪ ডট কম:
১৭৪
header

তৌহিদ খন্দকার তপু।।

কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রবিবার সকালে জানুয়ারি ২০২১ জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবুল ফজল মীর সম্প্রতি সময়ে বিভিন্ন জায়গায় ওয়াজ মাহফিল নিয়ে প্রশ্ন উঠলে তিনি বলেন কুমিল্লায় বিনা অনুমতিতে ওয়াজ মাহফিল করা যাবেনা।

কিছুদিন পূর্বে কুমিল্লার চান্দিনায় হেফাজত ইসলামের ঢাকা মহানগর শাখার সেক্রেটারি আল্লামা মামুনুল হক অনুমতি বিহীন একটি মাহফিলে আসায় কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয় তিনি আরও বলেন নিরাপদ খাদ্য মানূষের বেঁচে থাকার অন্যতম উপকরণ কিন্তু সম্প্রতি মাছের খাদ্যের মধ্যে চামড়ার বর্জ্য ও উচ্ছিস্ট চামড়া মিশানো হচ্ছে বিধায় ক্রোমিয়াম নামক সল্ট পাওয়া যাচ্ছে আর সেই মাছ খেয়েই মানুষের ক্যান্সার হচ্ছে। অতিদ্রুত খাদ্যে ভেজাল মিশানোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও তিনি বলেন।

আইন শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সাংসদ আঞ্জুম সুলতানা সীমা। এ সময় বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সাংসদ জাতীয় সংসদের হুইপ বেগম রওশর আরা মান্নান, এ ছাড়াও স্বাস্থ্যবিধি ও স্বাস্থ্যসেবা নিয়ে কথা বলেন কুমিল্লা সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান।

সভায় আগত বিভিন্ন উপজেলা থেকে চেয়ারম্যানবৃন্দের বিভিন্ন প্রস্তাবনা ও প্রশ্নের উত্তর প্রদান করেন কুমিল্লার নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ, জেলা আদালতের পি পি জহিরুল ইসলাম সেলিম, কুমিল্লা র‌্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুল নাজমুস সাকিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিষ্ট্রেট, কুমিল্লা বিজিবি প্রধানসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল স্তরের লোক উপস্থিত ছিলেন।

After Related Post