৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধারময়মনসিংহে বাবা-ছেলে হত্যায় একই পরিবারে গ্রেফতার ৪

কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ডে উৎযাপিত

৮৮
header

মোঃ জহিরুল হক বাবু।।

ওয়ালটনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ম্যানেজমেন্ট কর্তৃক ঘোষিত ‘‘ওয়ালটন ডে” কুমিল্লায় জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে উৎযাপিত হয়েছে।

কুমিল্লা এরিয়ার তিনটি প্লাজা রাজগঞ্জ, চকবাজার, পদুয়ার বাজার শাখার আয়োজনে শনিবার সকালে বর্নাঢ্য র‌্যালীর উদ্বোধন করা হয়। র‌্যালিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ট্রাফিক বিভাগের টি. আই. মোঃ ফিরোজ আলম, টি. আই. শফিকুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন এরিয়া ম্যানেজার মোশারফ হোসেন, ক্রেডিট মনিটর ফাহিম রেজা, ওয়ালটন প্লাজা রাজগঞ্জ শাখার ম্যানেজার আরিফুল হক, চকবাজার শাখার ম্যানেজার নজরুল ইসলাম, পদুয়ার বাজার শাখার ম্যানেজার শাহিনুর আলম সহ ওয়ালটন প্লাজায় কর্মরত এক্সিকিউটিভ বৃন্দ, শুভাকাঙ্খী ও ডিলার বৃন্দ।

র‌্যালিটি কেন্দ্রীয় ঈদগাঁ মাঠ থেকে আরাম্ভ হয়ে ফৌজদারী মোড় ও পুলিশ লাইন মোড় হয়ে ঈদ গাঁ মাঠে এসে শেষ হয়। র‌্যালী শেষে অংশগ্রহন কারী সকলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতঞ্জতা ঞ্জাপন করেন এরিয়া ম্যানেজার জনাব মোশারফ হোসেন।

এছাড়াও দিনটি উপলক্ষে ওয়ালটন প্লাজাগুলো বিশেষ ভাবে সজ্জিত করা হয়, কেক কাটা হয় এবং আগত গ্রাহক শুভানুধ্যায়াদের মিষ্টি মুখ করানো হয়।

After Related Post