১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লায় বনবিভাগের অভিযানে লক্ষাধিক টাকার গামারী কাঠ জব্দ

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

কুমিল্লা বন বিভাগের অভিযানে প্রায় লক্ষাধিক টাকা মূল্যমানের গামারী কাঠ জব্দ করা হয়েছে।

সোমবার ভোরে কুমিল্লা বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ আলীর সার্বিক দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে অভিযান চালিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক এর মিয়াবাজার থেকে অনুসরন করে সদর দক্ষিন উপজেলার সামনে থেকে অভিনব কায়দায় লুকানো একটি ছোট ঢাকা মেট্রো-ন ১৪-৭৬৪০ নাম্বারেে কাভার্ডভ্যান সহ বিপুল পরিমাণ গামারী কাঠ জব্দ করে সুয়াগাজী ফরেষ্ট চেক স্টেশন এর স্টেশন কর্মকর্তা আবুল কালাম আজাদ এর নেতৃত্বে সহকারী স্টেশন কর্মকর্তা মোঃ ফজলে রাব্বী সরকার ও আসাদুজ্জামান খান, আবু সালিম,ফরেষ্ট গার্ড মাসুদ আলম মোল্লা সহ অন্যান্যরা।

এ বিষয়ে স্টেশন কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন,বন বিভাগের অনুমতি ছারা অবৈধভাবে অভিনব কায়দায় গামারী কাঠ পাচারকালে সদর দক্ষিন উপজেলার সামনে থেকে একটি কাঠ বোজাই ড্রামট্রাম জব্দ করা হয়। বন বিভাগের তৎপরতা দেখে ড্রামট্রাক রেখে আসামীরা পালিয়ে যায়। আমাদের কাছে তথ্য ছিল এই নম্বরের গাড়ি করেই কাঠ পাচার হচ্ছে। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাছগুলো জব্দ করতে সক্ষম হই।

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

After Related Post