২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

কুমিল্লায় ফেন্সিডিল, ইয়াবা ও বিদেশী মদসহ আটক তিন

১৪২
header

মো: মোতালেব হোসেন।

কুমিল্লায় ২শ বোতল ফেন্সিডিল, ৩ শত ৯৫ পিস ইয়াবা ও এক বোতল বিদেশী মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার রাতে জেলার সদর দক্ষিন ও আদর্শ সদর উপজেলায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাঁদের আটক করে।

সোমবার বিকেলে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক, মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল রোববার (২৭ ডিসেম্বর) রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন কোটবাড়ি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান কালে ফেন্সিডিলক্রয়-বিক্রয়ের সময় একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময়ে গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে ২শ বোতল ফেন্সিডিলউদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন জুলাই কুড়িয়াপাড়া গ্রামের মোঃ আবুল কাশেমের ছেলে মোঃ বায়েজিত বোস্তামী (২১)।

অপর দিকে ওই রাতেই কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন শ্রীপুর গ্রামের বড়দিঘীর পাড় এলাকায় পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে। অভিযানে মোটরসাইকেলে ইয়াবা ও বিদেশী মদ পরিবহনের সময় দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময়ে তাদের নিকট থেকে ৩শত ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১টি বিদেশী মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন দক্ষিণ আনন্দপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আবু তালেব (৩২) ও দক্ষিণ আনন্দপুর গ্রামের মৃত ইব্রাহীম মিয়ার ছেলে মোঃ হাসান (২৮)। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃতমাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশেরবিভিন্ন স্থানে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ ও কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণকরা হয়েছে।

After Related Post