৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় ফিউচার টেক এর উদ্যোগে শিক্ষা মেলা অনুষ্ঠিত

৬৭
header

ফিউচার টেক এর উদ্যোগে ও প্রিমিয়াম ব্যাংকের সহযোগিতায় বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থীদের উপস্থিতিতে কুমিল্লা ক্লাবের অডিটোরিয়ামে শিক্ষার্থীদের বিদেশে উচ্চ শিক্ষা গ্রহণের লক্ষ্যে ফিউচার টেক উচ্চ শিক্ষা মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার বিকাল থেকে রাত ১১টা পযর্ন্ত ফিউচার টেক উচ্চ শিক্ষা মেলা কার্যক্রম ও আলোচনা সভা সমাপ্ত হয়। উক্ত আলোচনা সভার ফিউচার টেক এর চেয়ারম্যান এবং ডিএলএম গ্রুপের চেয়ারম্যান এমএ মতিন এমবিএ সভাপতিত্বে ও বুড়িচং উপজেলা সমিতি ঢাকা যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রিমিয়াম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোঃ শামীম মোর্শেদ,সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ।

কুমিল্লা অজিত গুহ কলেজের সাবেক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক, কুমিল্লা আইনজীবী সমিতি সাবেক সাধারণ সম্পাদক এড. মাহবুব আলম, কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, নিমসার জোনাব আলী কলেজের অধ্যক্ষ মামুন মিয়া মজুমদার, শিদলাই আমির হোসেন জোবেদা খাতুন কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, নাগাইশ বঙ্গবন্ধু সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ খলিল উদ্দিন আখন্দ, শংকুচাইল ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছাদেকুর রহমান, ট্রাস্ট ব্যাংক লিমিটেড কুমিল্লা জেলা শাখার ম্যানাজার মোঃ সিরাজুল ইসলাম, প্রভাষক মাসুদ পারভেজ, ডিএলএম গ্রুপের পরিচালক ও নারী নেত্রী মনছুরা মেহেনুর মতিন, ভরাসার ট্রাস্ট মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক সাংবাদিক মোসলেহ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর কর্মকর্তা ফারুক আহমেদ ভূঁইয়া, জামশেদুল আলম চেয়ারম্যান, সিরাজুল ইসলাম চেয়ারম্যান, প্রধান শিক্ষক শামীম আহমেদ।

অনুষ্ঠানের অতিথিরা কুমিল্লা ৫ আসনের এমপি অধ্যক্ষ মোঃ ইউনুসের মৃত্যুর সংবাদ শুনে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানের অতিথিরা বক্তব্যে বলেন, বর্তমান সমাজের দালাদের খপ্পড়ে পড়ে অনেক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদেশে পড়ালেখা করতে গিয়ে প্রতারণা শিকার হয়ে সর্বহারা হয়ে দেশে চলে আসতে হয়েছে। আর এ সময়ে দালালদের রোধ করতে আমাদের ছেলে মেয়েদের বিদেশে উচ্চ শিক্ষা ও ভবিষ্যত নিশ্চিত করতে একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হলো ফিউচার টেক। আমরা চাই ফিউচার টেক একটি সকলের নিভর্রযোগ্য প্রতিষ্ঠান ও সেবার মাধ্যমে সকলের হৃদয়ের স্থান অর্জন করে নিবে।

After Related Post