৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

কুমিল্লায় প্রাইভেটকার ভর্তি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

২০২
header

মোঃ জহিরুল হক বাবু।।

কুমিল্লায় প্রাইভেটকারে করে গাঁজা পাচার কালে ৫০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবাসয়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার (১৮ জানুয়ারী) সকালে কোতয়ালী থানাধীন চাঁনপুর ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকার ভর্তি গাঁজা আটক করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সোমবার সাকালে জেলার কোতয়ালি থানাধীন চাঁনপুর ব্রীজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে প্রাইভেট কারে করে গাঁজা পরিবহনের সময় একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার র‌্যাব। এ সময়ে প্রাইভেটকার তল্লাশী করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো জেলার কোতয়ালি থানার কালিকাপুর গ্রামের মোঃ আনোয়ার হোসেন এর ছেলে মোঃ আরমান (৩২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব।

After Related Post