১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা হাউজিং এলাকায় রাস্তার কাজের উদ্বোধন করেন মেয়র রিফাতকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দুর্নীতি দমন কমিশনের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষাসামগ্রী বিতরণনিজের গলায় ছুরি চালিয়ে প্রাণ দিলেন প্রবাসীবর্ণিল আয়োজনে ড. মোশাররফ ফাউন্ডেশন কলেজে নবীন বরণকুমিল্লায় শশুর বাড়ি থেকে যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়জামায়াতকে নিয়ে দেশ অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বিএনপিঃ আ.জ.ম নাছিরকুমিল্লায় হত্যার ঘটনায় দুইজনের যাবজ্জীবন, আরেক আসামিকে খালাস২৯ দিনে মেট্রোরেলের আয় ২ কোটি ৪৬ লাখ টাকাবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, হাসপাতালে ৯

কুমিল্লায় পৌর নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন, চলছে প্রচারণা ।। nagarbangla24

১২৬
header

তৌহিদ খন্দকার তপু।।

কুমিল্লা পৌর নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন, চলছে প্রচারণা কুমিল্লা পৌর নির্বাচনে প্রতীক বরাদ্দ করা হয়, চলছে প্রচারণা। এরই মধ্যে লাকসাম পৌরসভায় প্রতিদ্বন্দিতায় সকল পদে বীনা প্রতিদ্বন্দিতায় প্রার্থী নির্বাচিত হয়েছে। গত সোমবার চৌদ্দগ্রাম ও বরুরা পৌর এলাকার মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা প্রতীক গ্রহন করে আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ জাহাঙ্গীর আলমের কাছ থেকে।

দলীয় মনোনয়নে মেয়র প্রার্থীরা দলীয় প্রতীক গ্রহন করে। বরুরা ও চৌদ্দগ্রাম দুটি পৌরসভায় ই আওয়ামীলীগ ও বিএনপি এবং স্বতন্ত্র প্রার্থী রয়েছে।
আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানায়, এরই মধ্যে আমরা জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন সম্মিলিত ভাবে নির্বাচন সফল করতে মিটিং করেছি। আশাকরি আগামী ৩০ জানুয়ারী আচরনবিধি মেনে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিতে পারব।

After Related Post