৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় পথিকৃৎ সমাজ কল্যাণ সংস্থার সাথে হতদরিদ্রদের ইফতার দিলো আমিন মোহাম্মদ ফাউন্ডেশন

নগর বাংলা২৪ ডট কম:
২০
header

ওমর ফারুক হৃদয়,কুমিল্লা প্রতিনিধি।।

২৮ এপ্রিল ২০২১ পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লায় ইফতার সামগ্রী বিতরণ করেছে আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের কোম্পানী।

বুধবার কুমিল্লা নগরীর পূবালী চত্ত্বরে করোনাকালীন সময়ে অস্বচ্ছল দরিদ্র প্রায় দুই শতাধিক মানুষের পাশে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। পবিত্র মাহে রমজানের শুরু থেকে করোনাকালীন সময়ে অস্বচ্ছল দরিদ্র মানুষের পাশে নিয়মিত ইফতার সামগ্রী বিতরণের কার্যক্রম পরিচালনার মাধ্যমে দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন পথিকৃৎ সমাজ কল্যাণ সংস্থা ।

ইফতার সামগ্রী বিতরণের নিয়মিত কার্যক্রমে বুধবার অংশ নেয় আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের কোম্পানী। ২৮ এপ্রিল বিকেল ৫টায় কুমিল্লা পূবালী চত্বরে দুই শতাধিক দরিদ্র ও অস্বচ্ছল মানুষের ভীড় করেন ইফতারের জন্যে।

পথিকৃৎ কুমিল্লার এই মানবিক উদ্যেগে এ ইফতার দিয়ে সহযোগিতা করে আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের কোম্পানী। এই সময় উপস্থিত ছিলেন, পায়রা বন্দরের পরিচালক (উপ-সচীব) ড. মোঃ আতিকুল ইসলাম, প্রত্নতত্ত্ব অধিদপ্তর চট্টগ্রাম ও সিলেট বিভাগের আঞ্চলিক পরিচালক ড. মোঃ আতাউর রহমান, ভিক্টোরিয়া সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ শিপন মিয়া, কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নূরুর রহমান প্রমূখ। এসময় আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের কোম্পানীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কোম্পাণীর সেক্রেটারি মোঃ পারভেজ আলম, হেড অব এডমিন এন্ড সিকিউরিটি শাহ মোঃ নুর ই সাইফুল্লাহ ফয়সাল, সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ্, আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের হেড অব একাউন্স মোঃ মোস্তাফিজুর রহমান, হেড অব এমআইএস শামিম রহমান, চিফ প্রোটকল অফিসার মুনিফ আম্মার। এছাড়াও পথিকৃৎ সমাজ কল্যাণ সংস্থার সমন্বয়ক নাসিরুল ইসলাম মজুমদার, দৈনিক সময়ের আলোর কুমিল্লা ব্যুরো প্রধান ও ঐতিহ্য কুমিল্লার পরিচালক জাহাঙ্গীর আলম ইমরুল উপস্থিত ছিলেন।

পথিকৃৎ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ডাক্তার আতাউর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট শহীদুল হক স্বপন এর নেতৃত্বে পবিত্র রমজান মাসের শুরু থেকে ১০জন সেচ্ছাসেবী মাধ্যমে ধারাবাহিক ভাবে প্রতিদিনই ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে কুমিল্লা টাউনহল মাঠ থেকে। পাশে আছি শিরোনামে ছিন্নমূল মানুষদেরকে ইফতার বিতরণে সহায়তা করছে বিভিন্ন স্বচ্ছল ব্যক্তি, প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন।

After Related Post