১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা হাউজিং এলাকায় রাস্তার কাজের উদ্বোধন করেন মেয়র রিফাতকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দুর্নীতি দমন কমিশনের বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষাসামগ্রী বিতরণনিজের গলায় ছুরি চালিয়ে প্রাণ দিলেন প্রবাসীবর্ণিল আয়োজনে ড. মোশাররফ ফাউন্ডেশন কলেজে নবীন বরণকুমিল্লায় শশুর বাড়ি থেকে যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময়জামায়াতকে নিয়ে দেশ অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে বিএনপিঃ আ.জ.ম নাছিরকুমিল্লায় হত্যার ঘটনায় দুইজনের যাবজ্জীবন, আরেক আসামিকে খালাস২৯ দিনে মেট্রোরেলের আয় ২ কোটি ৪৬ লাখ টাকাবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, হাসপাতালে ৯

কুমিল্লায় নিরাপদ সড়কের দাবীতে শিল্পী ও সাংস্কৃতিক সংগঠনগুলো মানববন্ধন

১০৮
header

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার সন্তান বিশিষ্ট বাদ্যযন্ত্র শিল্পী পার্থ প্রতিম গুহ ও হানিফ আহমেদ গত ১৩ ই মার্চ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায়, নিরাপদ সড়ক ও বেপোরোয়া চালকের বিচারের দাবীতে মানববন্ধন করেছেন কুমিল্লার শিল্পী ও সাংস্কৃতিক সংগঠনগুলো।

সোমবার সকাল দশটা থেকে ঘন্টাব্যাপী মানববন্ধনে শিল্পী সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিরা নিরাপদ সড়কের দাবী জানান। তাদের অকাল মৃত্যুর জন্য লরি চালককে দায়ী করেন মানবন্ধনে অংশগ্রহনকারীরা।

মানবন্ধনে বক্তব্য রাখেন কুমিল্লা সংস্কৃতি কর্মকর্তা আয়াজ মাবুদ, সাবেক সংস্কৃতি কর্মকর্তা বশিরুল আনোয়ার, সাংবাদিক সাদিক মামুন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আচিন্ত্য কুমার দাস, হেদায়েত রসুল মসু, আবুল কাশেম, মানবাধিকারকর্মী আবদুল হান্নান, শিল্পী আদিল, জিয়াউর রহমান জসিম, গিটারিস্ট ডি সেন্টু, মিডিয়ার ব্যক্তিত্ব বিল্লাল হোসেন, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সহ-সভাপতি খোনক চন্দ্র দে প্রমূখ।

মানবন্ধনের পরে কুমিল্লা সদর আসনের সাংসদ, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও হাইওয়ে পুলিশ সুপারের কাছে নিরাপদ সড়ক ও বেপোরোয়া চালকের শাস্তির দাবি জানিয়ে স্মারক লিপি প্রদান করেন।

After Related Post