১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় নয় মাসের ব্যবধানে দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু

নগর বাংলা২৪ ডট কম:
৪৯
header

নেকবর হোসেন।।

কুমিল্লার দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় নেয়ামত উল্লাহ নিশাদ (১৯) নামের এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

রোববার (১৯ জুন) রাত সাড়ে ১০ টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর গ্রামে এক দুর্ঘটনায় মারা যায় সে। সে পৌর এলাকার লক্ষীপুর গ্রামের মৃত সালাহ উদ্দিনের ছেলে। এর ৯ মাস পূর্বে সৌদি আরবে কন্সট্রাকশন কাজ করতে গিয়ে তার জমজ ভাই সাইফুল ইসলাম (১৯) নিহত হয়। এ নিয়ে এলাকায় শোকের মাতম চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ১০ টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর নামক স্থানে ময়লা ফেলার ভ্যানের সাথে তার মটরসাইকেলটির ধাক্কা লাগে। ওই সময় মটরসাইকেল আরোহী নেয়ামত উল্লাহ নিশাদ গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে তার মৃত্যু হয়।

নেয়ামত উল্লাহ নিশাদের জমজ ভাই সাইফুল ইসলাম প্রায় ৯ মাস পূর্বে সৌদী আরবের একটি কন্সট্রাকশন ফার্মে কাজ করা অবস্থায় ভবনের ওপর থেকে পড়ে মারা যায়।

মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ কামাল উদ্দীন বলেছেন, দূর্ঘটনায় কবলিত মোটর সাইকেল ও ময়লার ভ্যানটি থানায় আনা হয়েছে। আহত মোটর সাইকেল চালক ও ভ্যান চালক দু’জনকেই স্থানীয়রা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা সেবা দিতে নিয়ে গেছে। এরপর থেকে আর কেউ আসেনি।

After Related Post