২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

চান্দিনায় মানুষকে ঘরে ফিরাতে কাজ করছেন পুলিশ

৯৫
header

নিউজ ডেস্ক।।

চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে কঠোর লকডাউন বাস্তবায়নে এবং মানুষকে ঘরে ফিরাতে ব্যাপক কাজ করে যাচ্ছে চান্দিনা থানা পুলিশ। সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব, মাস্ক ব্যবহার এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারা।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামাঞ্চলে গিয়ে মাইকিং করে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছেন। রবিবার (১৮ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি চান্দিনা উপজেলা সদর, মাধাইয়া, বাড়েরা, মাইজখারসহ বিভিন্ন এলাকায় ঘুরে মানুষকে ঘরে থাকার অনুরোধ করেন।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ বলেন- সরকার টিভি চ্যানেলসহ বিভিন্ন প্রচার মাধ্যমে জন সচেতনতা সৃষ্টির জন্য ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। তবুও মানুষের মধ্যে সচেতনতা কম। সামাজিক দূরত্বের বিষয়টি গ্রামাঞ্চলের মানুষ মানছে না, অনেকেই মাস্ক ব্যবহার করছেনা। আমরা প্রতিদিন যথা সম্ভব চেষ্টা চালিয়ে যাচ্ছি।

After Related Post