৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা দাউদকান্দিতে ৫শ’ পিছ ইয়াবাসহ একজন আটককুমিল্লা নগরীর ইসলামপুর থেকে মোটরসাইকেল চুরিওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লায় তিনটি প্রাইভেট মেডিকেল কলেজ ব্যবহার হচ্ছে করোনা চিকিৎসায়

১১১
header

নিউজ ডেস্ক।।

করোনা রোগীদের চিকিৎসার জন্য কুমিল্লার তিনটি প্রাইভেট মেডিকেল কলেজকে ব্যবহার করা হচ্ছে।

এ তিনটি মেডিকেল কলেজে ৪০টি বেড স্থাপন করা হচ্ছে। আগামী বুধবারের (২১ এপ্রিল) মধ্যে দ্রুত তিনটি মেডিকেল কলেজে করোনা চিকিৎসা চালু করা হবে।

মেডিকেল কলেজ গুলো হচ্ছে ইস্টার্ন মেডিকেল কলেজ, ময়নামতি মেডিকেল কলেজ ও সেন্ট্রাল মেডিকেল কলেজ।

শনিবার (১৭ এপ্রিল) কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে কুমিল্লা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. কামরুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।

সভায় সিদ্ধান্ত হয় এ তিনটি মেডিকেল কলেজে ৪০ টি হাই ফ্লো নজেল ক্যানুয়াল বেড থাকবে। এর মধ্যে ইস্টার্ন মেডিকেল কলেজে ২০ টি, ময়নামতি মেডিকেল কলেজ ও সেন্ট্রাল মেডিকেল কলেজে ১০ টি করে বেড করা হচ্ছে।

সভায় উপস্থিত ছিলেন- কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মোস্তফা কামাল আজাদ, ইস্টার্ন মেডিকেল কলেজের চেয়ারম্যান শাহ মো. সেলিম,অধ্যক্ষ ডা. কলিম উল্লাহ, ময়নামতি মেডিকেল কলেজের অধ্যক্ষ কে এম মান্নান ও সেন্ট্রাল মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সফিকুর রহমান পাটোয়ারী, কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন, বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মোর্শেদুল আলম প্রমুখ।

After Related Post