১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় ডিএনসি’র অভিযানে ২০কেজি গাঁজাসহ আটক ১ পলাতক ২, সিএনজি জব্দ

নগর বাংলা২৪ ডট কম:
১২
header

মাহফুজ বাবু।।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের সার্বিক নির্দেশনায় পৃথক অভিযানে ২০কেজি গাঁজা ও সিএনজিসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদরের আলেখারচর শাসনগাছা সড়কের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে একটি সিএনজির গতিরোধ করে তল্লাশী করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় বুড়িচং উপজেলার শিবরামপুর এলাকার সেলিম মিয়ার ছেলে সিএনজি চালক মোঃ ইমন হোসেন (২৬) কে হাতে নাতে গ্রেফতার করা হয়। অপর আসামী একই এলাকার জামাল মেম্বার বাড়ির মৃত জজু মিয়ার ছেলে মোতাহের হোসেন (৪০) (পলাতক) সিএনজি গতিরোধের সময় পিছন থেকে পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা জেলা কার্যালয়ের উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন নেতৃত্বে অন্যান্য বিভাগীয় সদস্যগণ অংশগ্রহণ করেন। এ বিষয়ে উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

পৃথক আরেকটি অভিযানে ১৭ মার্চ রাত আনুমানিক ১০টায় জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার নেতৃত্বে টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়। ব্রাহ্মণপাড়া থানাধীন রামচন্দ্রপুর দক্ষিণ পাড়া বাল্লাক গ্রামের নজরুল মিয়ার ছেলে স্বপন (৩৫) বাড়িতে মাদকবিরোধী টাস্কফোর্সের এ অভিযানে ১০কেজি গাঁজা উদ্বার ও জব্দ করা হয়। টাস্কফোর্স টিমের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় মাদক কারবারিকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা জেলা কার্যালয়ের উপপরিদর্শক তমাল মজুমদারসহ অন্যান্য বিভাগীয় সদস্য অংশগ্রহণ করেন। উপপরিদর্শক তমাল মজুমদার বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় পলাতক মাদক কারবারি স্বপন (৩৫) কে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মাদকে বিরুদ্ধে এমন অভিযান একটি চলমান প্রক্রিয়া এবং তা অব্যহত থাকবে বলেও জানান তিনি।

After Related Post