৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

কুমিল্লায় ট্রেনের ছাদে শিশুর লাশ

১১০
header

কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশনে যাত্রীবাহী ট্রেনের ছাদ থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম জানা যায়নি। তার লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির বয়স আনুমানিক ১০ বছর।

লাকসাম রেলওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনটি লাকসাম রেলওয়ে জংশনে থামার পর ট্রেনের ছাদ থেকে রক্ত গড়িয়ে পড়ার অভিযোগ করেন যাত্রীরা। এরপরই রেলওয়ে কর্মকর্তারা পুলিশে খবর দিলে তারা এসে শিশুটির লাশ উদ্ধার করে।

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চট্টলা ট্রেনের যাত্রীরা জানান, ট্রেনের জানালা দিয়ে বাতাসে রক্ত ছিটকে আসায় তাদের সন্দেহ হয়। বিষয়টি তারা ট্রেনে দায়িত্বরত কর্মকর্তাদের জানালে ছাদে লাশ থাকার সন্দেহ তৈরি হয়। এরপর ট্রেনটি লাকসাম রেলওয়ে জংশন আসলে রেলওয়ের কর্মকর্তারা স্থানীয় পুলিশকে খবর দিলে পুলিশ এসে শিশুটির লাশ পায় ও উদ্ধার করে নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।

লাকসাম রেলওয়ে থানার এসআই আব্বাস জানান, অবৈধ যাত্রী হিসেবে ছাদে ওঠা ওই শিশুটি অসচেতন অবস্থায় গাছ বা কোনও কিছুর সঙ্গে ধাক্কা খেয়ে মাথায় প্রচণ্ড আঘাত পায়। এতে সে গুরুতর আহত হয়ে মারা যায়।

এ ব্যাপারে লাকসাম রেলওয়ে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

After Related Post