১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লায় চারদিন ব্যাপি উদ্যোক্তা উৎসব

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

কুমিল্লা নগরীর শিল্পকলা একাডেমিতে চলছে চার দিন ব্যাপি নবীন উদ্যোক্তা উৎসব ২০২২। জেলার নবীন উদ্যোক্তাদের উদ্যোগে ও রঙ ঘর স্বত্ত্বধিকারী মিনার নূর টুম্পা ও মাহির শাহারিয়ার যৌথ আয়োজনে রবিবার (১৩ মার্চ) থেকে শুরু হয়েছে এ উৎসব। চলবে আগামী মঙ্গলবার বিকাল ৫টায় পর্যন্ত।

রবিবার(১৩মার্চ) বিকালে চারদিন ব্যাপি উদ্যোক্তা উৎসবের উদ্বোধন করেন কুমিল্লা ডায়াবেটিক সমিতি ও মহিলা সমিতির সভাপতি মেহেরুন্নেসা বাহার। এতে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা মা ও শিশু কল্যান ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক দিলনাশি মোহসেন।

উৎসবের প্রথম দিনে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় ও বিক্রি ভালো হওয়ায় খুশি উদ্যোক্তারা।দেখছেন সামনের দিকে এগিয়ে যাওয়ার সম্ভাবনা। একইসঙ্গে এমন আয়োজনে খুশি জানিয়ে প্রতিবছর জেলায় এমন উৎসব আয়োজনের দাবি জানান মেলায় আসা দর্শনার্থীরা।

নারী উদ্যোক্তা মিনার নূর টুম্পার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা কালচারাল অফিসার আয়াজ উদ্দিন মাবুদ,কুমিল্লা আর্ট স্কুলের অধ্যাক্ষ সুলতান শাহারিয়া,সমাজসেবক হাজী নূরুল আফসার প্রমুখ।পরে অতিথিবৃন্দ নবীন উদ্যোক্তাদের স্টল পরিদর্শন শেষে সফল নারী উদ্যোক্তাদের সম্মাননা স্মারক প্রদান করেন।

নারী উদ্যোক্তা তাহমিনা আক্তার বলেন,জেলার নারী ও শিক্ষিত মেয়েদের কাজে লাগিয়ে তাদের হাতে বিভিন্ন পণ্য তৈরি করছি আমরা,যার গুণগত মান অনেক ভালো। সেই সব পণ্য নিয়েই আমরা নারী উদ্যোক্তারা উৎসবে হাজির হয়েছি।মেলায় ক্রেতা সমাগম অনেক ভালো, বেচাকেনাও বেশ ভালো হয়েছে।
উল্লেখ্য, উৎসবে শতাধিক নারী উদ্যোক্তা অংশগ্রহন করেন,এছাড়া রয়েছে ২৮টি বিভিন্ন ধরনে স্টল।

After Related Post