১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বেঁচে গেলেন নারী!

নগর বাংলা২৪ ডট কম:
৬৩
header

নেকবর হোসেন।।

কুমিল্লায় আত্মহত্যার জন্য দৌড়ে এসে চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে যান এক নারী। ট্রেনের ধাক্কায় থেঁতলে যায় শরীর। ট্রেন চলে যাওয়ার পর আহত অবস্থায় স্থানীয়দের সাহায্যে নেওয়া হয় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

তার একটি ভিডিও ফুটেজ শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। গতকাল (১৬ জুন) সকালে কুমিল্লা রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। ওই নারীর নাম বেবি বেগম। তিনি নগরীর বাগিচাগাঁও এলাকার বাসিন্দা।

২ মিনিট ৫৫ সেকেন্ডের ভিডিও ফুটেজে দেখা যায়, গতকাল (১৬ জুন) সকাল ৯টার দিকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেনটি কুমিল্লা স্টেশনে ঢোকার সময় প্ল্যাটফর্ম থেকে এক নারী দৌড়ে ট্রেনের সামনে দাঁড়িয়ে যান। সাথে সাথে ট্রেনটি তাকে সামনের দিকে নিয়ে যায়। এদিকে দাঁড়িয়ে থাকা যাত্রীরা চিৎকার করতে থাকেন।

আজ শুক্রবার দুপুরে কুমিল্লা রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইসমাইল হোসেন বলেন, আমরা আহত অবস্থায় ওই নারীকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছি। তিনি ভালো আছেন। ট্রেনের ধাক্কায় বাম পায়ে বেশি ব্যথা পেয়েছেন। তিনি কেন আত্মহত্যার চেষ্টা করেছেন, পুরোপুরি সুস্থ হওয়ার পর বিস্তারিত জানতে পারবো।

After Related Post