২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় গাঁজা ও ইয়াবা পাচারকালে নারীসহ ছয় মাদক ব্যবসায়ী গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৪১
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড ও দাউদকান্দির টোলপ্লাজা এলাকা দিয়ে গাঁজা ও ইয়াবা পাচারকালে ৩৫ বছরের এক নারীসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড ও দাউকান্দি উপজেলার ডাকা-চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে ওই মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ১। কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালবাগ গ্রামের মৃত সৈয়দ আব্দুর রাজ্জাকের মেয়ে সৈয়দা খাদিজা আক্তার (৩৫), বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার বানারীপাড়া উত্তরপাড়া (খেজুরপাড়া) গ্রামের হোসেন বেপারীর ছেলে কবির (৪১), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কালীগঞ্জ নজিবটুলা গ্রামের মৃত এনামুল হকের ছেলে মোঃ সুজন আলী (২১), একই গ্রামের ফিটু আলীর ছেলে মোঃ হাসান আলী (১৯), ৫। ওই জেলার বিশ্বনাথপুর বাকরুলী গ্রামের মোঃ খলিল মিয়ার ছেলে মোঃ জুয়েল (১৯) এবং চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মাশনীগাছা গ্রামের আইয়ুব আলীর ছেলে মোঃ কাশেম (৩৫)

কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় মামলা দায়েল করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে

After Related Post