৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় খাটের নিচে মিললো বস্তাভর্তি গাঁজা!

নগর বাংলা২৪ ডট কম:
১৮৩
header

মোঃ জহিরুল হক বাবু।।

কুমিল্লার বুড়িচংয়ে এক বসতঘরের খাটের নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পৃথক অভিযানে ১৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিযানে চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) ভোর থেকে দুপুর পর্যন্ত পৃথক চার অভিযানে গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

কুমিল্লার র‌্যাব কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরসার বাজার এলাকায় অভিযান চালিয়ে শাকিল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার দেওয়া তথ্যে শাকিলের বসতবাড়ির ঘরের খাটের নিচ থেকে বস্তাভর্তি অবস্থায় ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়া কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী, কুমিল্লার সদর উপজেলার আমতলী ও পূর্বচাঁনপুর এলাকায় আরও পৃথক তিনটি অভিযানে ৪৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

চার মাদক ব্যবসায়ী হলো কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. শাকিল (২৮), কুমিল্লার লাকসাম উপজেলার পইশাগি গ্রামের জালাল আহম্মেদের ছেলে মো. বাহার উদ্দিন (২৯), কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বদরপুর (উত্তর পাড়া) গ্রামের রফিকুল ইসলামের ইমন মিয়া (১৯) এবং কুমিল্লার সদর উপজেলার পূর্ব চাঁনপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে মো. গিয়াস উদ্দিন (৩৪)

তিনি আরও জানান, আটকরা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করছিল। তাদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

After Related Post