৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

কুমিল্লায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুল দিলো স্বেচ্ছাসেবলীগ

৩৮
header

বিপ্লব খান।।

কুমিল্লায় মুরাদনগরে সেচ্ছাসেবকলীগের উদ্যোগে কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুল দেয়া হয়েছে।

সোমবার সকালে সদর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড শুরিশুদ্ধি গ্রামের বাহাদুর খানের ৪০ শতক জমি ধান কেটে ঘরে তুলে দেন স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।

বাহাদুর খান জানান, শ্রমিকের অভাবে ধান কাটতে পারছে না, এতে ধান নষ্ট হচ্ছে আর এই বিপদে আমার ধান এসে কেটে দেন উপজেলা চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগের লোকেরা। এতে আমি অনেক খুশি।

অপরদিকে যাএাপুর ইউনিয়নের অসহায় কৃষক আবদুল জলিল মুন্সি ৪০ শতাক জমি ধান কেটে মাড়াই করে ঘরে তুলেন দেন।

এসময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলার সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব ডক্টর আহসানুল আলম সরকার কিশোর, মুরাদনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আতিকুর রহমান হেলাল, সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান কাজল, সহ-সভাপতি জাকারিয়া সরকার, যুগ্ন-সম্পাদক ইয়াসিন, দপ্তর সম্পাদক নূর ইসলাম, আমির হোসেন সহ আরো ও অনেকে।

After Related Post