২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

কুমিল্লায় এক মন গাঁজাসহ আটক ২

১১৬
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লায় প্রাইভেটকার ভর্তি গাঁজা পারচাকালে দু’জনকে আটক করা হয়। সোমবার ভোর সাড়ে ছয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার লাটিমী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় প্রাইভেটকারে এক মন গাঁজাসহ দু’জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার শ্রীগাংতা গ্রামের মোঃ ফুল মিয়া এর ছেলে মোঃ জসীম উদ্দীন (৪২) ও চট্টগ্রাম জেলার সিতাকুন্ড থানার ইমাম নগর গ্রামের মোঃ আব্দুল জলিল এর ছেলে মোঃ নুরুল কাদের (২৬)। তাদের মধ্যে নুরুল কাদের প্রাইভেটকার চালক। তারা দু’জনেই যোগসাজেশে মাদক দীর্ঘদিন ধরে মাদক পাচার করতো। আটক দুইজনকে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব ১১ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুজ সাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। আটক দু’জনকে চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

After Related Post