১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লায় আইজিপি কাপ কাবাডি ফাইনালে বান্দরবন চ্যাম্পিয়ন

নগর বাংলা২৪ ডট কম:
১৬
header

নেকবর হোসেন।।

কুমিল্লায় আইজিপি কাপ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ ও চট্টগ্রাম রেঞ্জ আন্তঃ জেলা কাবাডি প্রতিযোগিতার ২০২২ এর ফাইনাল খেলা আজ বিকেল ৩ টায় কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন রাঙ্গামাটি জেলা পুলিশ বনাম বান্দরবন জেলা পুলিশ। রাঙ্গামাটি জেলা পুলিশ দলকে হারিয়ে বান্দরবন জেলা পুলিশ চ্যাম্পিয়ন হয়েছে।

পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার) পিপিএম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

এইছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস (ট্রাফিক) উপস্থিত ছিলেন।

আইজিপি কাপ কাবাডি প্রতিযোগিতায় জেলা পুলিশের ৯ টি দল অংশগ্রহণ করেছেন। অং গ্রহণকারী দলগুলো হচ্ছে কুমিল্লা জেলা পুলিশ, চাঁদপুর জেলা পুলিশ, ফেনী জেলা পুলিশ, রাঙ্গামাটি জেলা পুলিশ, নোয়াখালী জেলা পুলিশ, লক্ষ্মীপুর জেলা পুলিশ, চট্টগ্রাম জেলা পুলিশ, খাগড়াছড়ি জেলা পুলিশ, রাঙগামাটি জেলা পুলিশ, বান্দরবন জেলা পুলিশ এবং আর আর এফ চট্টগ্রাম।

After Related Post