১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লার হোমনায় ৩ কেজি গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৫
header

আইয়ুব আলী।।

কুমিল্লার হোমনায় ৩ কেজি গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (১৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নিভু রঞ্জন দত্ত, এএসআই মাসুদ রানাসহ সঙ্গীয় ফোর্সের নিয়ে অভিযান চালিয়ে উপজেলার ঘারমোড়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটক কৃতরা হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মানরা গ্রামের তাজু দোকানদারের বাড়ীর মৃত শফিক মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন (৩১) ও ব্রাহ্মনবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের সত্তর সওদাগরের বাড়ীর পাশের শাহিন মিয়ার ছেলে মো. রাসেল মিয়া (১৯)।

থানা সুত্রে জানা যায়, সোমবার উপজেলার ঘাড়মোরা বাজারে গাঁজা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক কারবারী আনোয়ার হোসেন ও রাসেল নামে দু’জনকে আটক করা হয়। পরে তাদের হেফাযতে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে একটি প্যাকেটে ৩কেজি গাঁজা পাওয়া যায়।

হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, মাদক নির্মূলে আমাদের কোন ছাড় নেই। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে ৩কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে ।আসামীদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে আগামীকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

After Related Post