১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লার হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন সেলিমা আহমাদ এমপি

নগর বাংলা২৪ ডট কম:
header

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের সেবা দিতে একটি অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেলিমা আহমাদ এমপি এর পক্ষ থেকে আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস ছালাম সিকদারের নিকট অক্সিজেন কনসেনট্রাটর উপহার তুলে দেন হোমনা পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন সরকারের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এক ভিডিও বার্তায় সেলিমা আহমাদ এমপি বলেন, করোনা মহামারী সচেতনতায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আাহ্বান জানান। প্রত্যেককে মাস্ক পরিধানের ওপর জোর দিয়ে বলেন করোনা সংক্রমণ বেড়ে গেছে।

তাই হাসপাতালে ভর্তি করোনা রোগীদের অক্সিজেনের ঘাটতি মেটাতে প্রাকৃতিকভাবে অক্সিজেন সরবরাহের জন্য অক্সিজেন কনসেনট্রাটর উপহার দেওয়া হয়েছে।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ,সদস্য মাহবুব খন্দকার, আাবাসিক মেডিকেল অফিসার ডা. শহীদুল্লাহ, ডা. নিবিড় লুৎফুন নাহার, ডা, মাহফুজা, ডা, মো. ফারুক মিয়া, প্রধান অফিস সহকারী মো. জাহাঙ্গীর আলম।

পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোসলেম, আ’লীগ নেতা মনিরুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকারসহ ডাক্তার ও দলীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

After Related Post