১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লার হোমনায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

নগর বাংলা২৪ ডট কম:
header

আইয়ুব আলী।।

কুমিল্লার হোমনায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন করা হয়েছে।রবিবার উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনাতয়নে “নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শীর্ষক এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা লঞ্চঘাট সংলগ্ন তিতাস নদীতে পোনা মাছ অবমুক্তকরণ করা হয়।

এতে কুমিল্লা-২, হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম।

এতে সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য অফিসার মো. শাহেনুর মিয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা. হেলাল উদ্দিন, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার,
উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, থানা প্রেসক্লাবের সভাপতি কামাল হোসেন , উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন ও সফল মৎস্য চাষি ইউপি চেয়ারম্যান সাদেক সরকার, উপজেলা মৎস্যজীবি সমিতির সভাপতি নুকুল চন্দ্র দাস প্রমুখ।

পরে মাছ চাষে উৎসাহ প্রদানের জন্য চারজন সফল মৎস্য চাষির মাঝে সম্মাননা সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

After Related Post