১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লার হোমনায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

নগর বাংলা২৪ ডট কম:
header

আইয়ুব আলী।।

কুমিল্লার হোমনায় কফিল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভা ,বার্ষিক মিলাদ মাহফিল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবু সালেহ মোহাম্মদ গোলাম আম্বিয়ার সভাপতিত্বে
স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উত্তম কুমার চক্রবতী।

সিনিয়র শিক্ষক মো. আইয়ুব আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার কাজী রুহুল আমিন, পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মোশাররফ হোসেন,হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, থানা প্রেসক্লাবের সভাপতি কামাল হোসেন, সিনিয়র শিক্ষক আনারকলি ও সহকারী শিক্ষক মো. তাজরুল ইসলাম, বিদায়ী শিক্ষার্থী নাফিসা ইসলাম, দশম শ্রেণির ছাত্রী শাহেলা শহীদ মুক্তি প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন দাতা সদস্য চন্দ্রন লাল রায়,মো. ফারুক উদ্দিন,চন্দ্র হাস রায়, কাউন্সিলর আবুল কালাম আজাদ,শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা।

এর আগে পরীক্ষার্থীদের সাফল্য কামনায় মিলাদ মাহফিল মোনাজাত পরিচালনা করেন সহকারী শিক্ষক মাওলানা মমিনুল হক। পরে পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

After Related Post