৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

কুমিল্লার হোমনায় আওয়ামী লীগের বর্ধিত সভা

নগর বাংলা২৪ ডট কম:
১১
header

আইয়ুব আলী।।

কুমিল্লার হোমনায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জুন) উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সকল ভেদাভেদ ভুলে সংসদ সদস্য গ্রুপ ও সভাপতি গ্রুপের সকল নেতারা এক মঞ্চে উপস্থিত হয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ-সদস্য সেলিমা আহমাদ মদ। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মু. রুহুল আমিন,সাধারণ সম্পাদক রৌসন আলী মাষ্টার, সহ সভাপতি মাইনুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির,মো. গোলাম ফারুক,সদস্য মহিউদ্দিন খন্দকার,মো. শহিদ উল্লাহ ও মো. খসরু।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একে এম সিদ্দিকুর রহমান আবুল এর সঞ্চালনায় উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম,সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লা,যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াছ, পৌর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল,সেক্রেটারী মোয়াজ্জেম হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম সরকার,দপ্তর সম্পাদক আবুল কাশেম প্রধান, জেলা উপদেষ্ঠা সদস্য মো.জালাল উদ্দিন খন্দকার ও মো.শামীম আহম্মেদসহ জেলা ও উপজেলা ও ইউনিয়ন কমিটির সভাপতি সম্পাদক বৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

After Related Post