১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লার লালমাইয়ে শীত বস্ত্র বিতরণ

নগর বাংলা২৪ ডট কম:
১৮০
header

মো: মোতালেব হোসেন।।

কুমিল্লা লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের চৌদ্দদোনা প্রাইমারি স্কুল মাঠে শীত বস্ত্র বিতরণ করা হয়। শনিবার বিকাল ৩ টায় রেমিটেন্স যোদ্ধা ফাউন্ডেশন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরন কার্যক্রম সম্পন্ন করা হয়।

রেমিটেন্স যোদ্ধা ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শরীফ বিন ওহাব এর সঞ্চালনায় এবং বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আবুল খায়ের মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সরকারী কলেজের সাবেক ভিপি ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের নেতা কামরুল হাসান শাহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাসুদুর রহমান ভূঁইয়া, লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, লালমাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আয়াতুল্লাহ ও আবদুল মালেক, লালমাই উপজেলা আওয়ামীলীগের সদস্য ও পেরুল উত্তর এবং দক্ষিণ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী যথাক্রমে রফিকুল ইসলাম ভেলু এবং হুমায়ুন কবির।

লালমাই উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ভূলইন দক্ষিণ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মজিবুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য এবং রেমিটেন্স যোদ্ধা ফাউন্ডেশনের উপদেষ্টা ফয়সাল কোভিদ আমির। লালমাই উপজেলা যুবলগের যুগ্ম আহবায়ক কাজী কামরুল হাসান ভুট্টো চৌদ্দদোনা প্রাইমেরী স্কুলের সভাপতি রবিউল ইসলাম খোকন।

পেরুল দক্ষিন ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক এস এম পারভেজ। বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস এম পারভেজ, বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শান্ত, ভূলইন দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক আমন উল্লাহ আমান, বেলঘর দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, মিনহাজ মিয়াজী।

রেমিটেন্স যোদ্ধা ফাউন্ডেশনের এম্বাসেডর রায়হান পাটোয়ারি, নাজমুল হক রিয়াদ। সার্বিক সহযোগিতায় ছিলেন, রেমিটেন্স যোদ্ধা ফাউন্ডেশনের সভাপতি মিজান শাহ, সাধারন সম্পাদক মীর সাব্বির। আফ্রিকা প্রবাসী এইচ এম আলমগীর, সৌদি প্রবাসী মহসিন খান এবং এস এম কামাল সহ আরো অনেকে ।

After Related Post