১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লার লাকসামে বেশি লাভের আশায় টিকিট মজুত, ২০০ টিকিটসহ বুকিং সহকারী আটক

নগর বাংলা২৪ ডট কম:
৫১
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন স্টেশনে প্রায় ২০০ টিকিটসহ জিয়াউর রহমান নামে এক বুকিং সহকারীকে আটক করা হয়েছে। বুধবার (২০ জুলাই) বেলা সাড়ে ১১টায় কাউন্টার থেকে টিকিটসহ তাকে আটক করা হয়।

রেলওয়ের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মহিউদ্দিন মুকুল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কালোবাজারে উচ্চমূল্যে বিক্রির উদ্দেশ্যে টিকিট মজুত করেন বুকিং সহকারী জিয়াউর রহমান। প্রায় ২০০ টিকিটসহ আটকের পর তাকে দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করা হয়েছে। এ বিষয়ে পরে তারা ব্যবস্থা নেবেন।

After Related Post