৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধারময়মনসিংহে বাবা-ছেলে হত্যায় একই পরিবারে গ্রেফতার ৪দেশ উন্নত করতে হলে দক্ষ মানব সম্পদ তৈরি করতে হবেঃ কুমিল্লায়-স্থানীয় সরকার মন্ত্রী

কুমিল্লার মুরাদনগরে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

১৪০
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

গতকাল (০১ ফেব্রুয়ারী) গভীর রাতে উপজেলার নেয়ামতকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। পরদিন মঙ্গলবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার পাহাড়পুর গ্রামের মৃতঃ ডাঃ নুরুজ্জামানের ছেলে হেদায়েদ উল্লাহ ওরফে মনির (৩৬), জেলার কোতয়ালী থানার নোয়াপাড়া গ্রামের আবু রায়হানের ছেলে জীবন মিয়া (২১), ফেনী সদরের বিরিঞ্চি গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে জাহিদ হাসান (৩০) ও উপজেলার লাজৈর গ্রামের আবদুল্লাহর ছেলে ফরহাদ হোসেন (২৮)

জানা যায়, সোমবার রাতে উপজেলার ইলিয়টগঞ্জ-মুরাদনগর সড়কের নেয়ামতকান্দি পাটুয়াটুলী ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একটি সংঘবদ্ধ ডাকাত দল, এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই সাইফুল ইসলাম ও এএসআই হাফিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান বলেন, উপজেলার ইলিয়টগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে রাতের বেলা সুযোগ বুঝে যানবাহন আটকিয়ে তারা ডাকাতি করত। কখনও মালামাল কেড়ে নিয়ে ছেড়ে দিত। আবার কখনও যাত্রীদের আহত করে সড়কে ফেলে যেত। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয়। আটকৃত হেদায়েত উল্লাহ ওরফে মনির, জীবন মিয়া ও জাহিদ হাসানের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে।

After Related Post