১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লার মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাই

নগর বাংলা২৪ ডট কম:
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লার মুরাদনগরে ভয়াবহ এক অগ্নিকান্ডে ৪টি পাইকারী মুদি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানা সদর এলাকার বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে, স্থানীয় ব্যবসায়ী জাহাঙ্গীর সওদাগরের ২টি, ওয়াদুদ সওদাগরের ১টি ও জামাল সওদাগরের ১টি দোকান।

পুলিশ ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, লকডাউনের কারনে বাজারের সকল দোকান পাট বন্ধ ছিল। বৃহস্পতিবার সকালে বাজারের পাইকারী মুদি মালের বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর সওদাগরের একটি দোকান থেকে হঠাৎ আগুনের সুত্রপাত ঘটে। এতে ওই ব্যবসায়ীর দুটি দোকানসহ আশপাশের আরো দুটি পাইকারী দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এ ঘটনায় বাজারের ব্যবসায়ীসহ আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। পরে খবর পেয়ে মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কমান্ডার এসএম শামীম জানান, বিদ্যুৎতের শর্ট সার্কিট থেকে আগুন ছড়িয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি, আগুন নিয়ন্ত্রনে আমাদের দুটি ইউনিট কাজ করেছে, অগ্নিকান্ডে চারটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমান নিরুপনসহ প্রতিবেদন পেশ করবো।

After Related Post