১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লার ভেন্যুতে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী – মোহামেডানের হাড্ডাহাড্ডি লড়াই

নগর বাংলা২৪ ডট কম:
১৬৯
header

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মোহামেডান ও আবাহনীর মধ্যকার বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের মর্যাদার ম্যাচটি ড্র হয়েছে।
বুহস্পতিবার দেশের দুই জনপ্রিয় ক্লাবের লড়াই শেষ হয়েছে ২-২ গোলে। প্রথমার্ধের বিরতি পর্যন্ত আবাহনী এগিয়েছিল ২-১ গোলে।

দ্বিতীয়ার্ধে গোল শোধ করে একটি পয়েন্ট অর্জন করে নিয়েছে মোহামেডান। ম্যাচের ১৩ মিনিটে ব্রাজিলের তোরেসের গোলে এগিয়ে যায় আবাহনী। তিন মিনিট পরই মোহামেডানকে ম্যাচে ফেরান মালির সোলেমান দিয়াবাতে।

আবাহনী আবার এগিয়ে যায় ৩৩ মিনিটে। গোল করেন জুয়েল রানা। দুই দুইবার এগিয়ে গিয়েও কুমিল্লা থেকে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৬ বারের চ্যাম্পিয়ন আবাহনী। দুইবারই মোহামেডানকে ম্যাচে ফেরান তাদের মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে।

তার দুটি গোলই ছিল দর্শনীয়- একটি ফ্লিকে, অন্যটি ব্যাক ভলিতে। মোহামেডান আগে পয়েন্ট হারালেও, লিগে আবাহনী ছিল অপ্রতিরোধ্য। মোহামেডানই প্রথম পয়েন্ট হারাতে বাধ্য করল আবাহনীকে। ৪ ম্যাচ শেষে আবাহনীর পয়েন্ট ১০, মোহামেডানের ৫। লিগে এটি মোহামেডানের দ্বিতীয় ড্র। আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে লিগ শুরুর পরের ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের কাছে হেরেছিল তারা। নিজেদের তৃতীয় ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ড্র করে লেনের দল।

After Related Post