৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগবঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যুনোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

কুমিল্লার বুড়িচংয়ে গোসল করতে নেমে নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার

নগর বাংলা২৪ ডট কম:
১৭
header

নেকবর হোসেন।।

কুমিল্লার বুড়িচং উপজেলায় গোমতী নদীতে গোসল করতে নেমে নিখোঁজেরেএকদিন পর এক কিলোমিটার দূরে ভেসে উঠেছে এক নারীর মরদেহ।

শনিবার (১৬ জুলাই) সকালে উপজেলার বাজেবাহেরচর এলাকায় তার মরদেহ ভেসে ওঠে।

মৃত নারীর নাম হালিমা বেগম (৬৫)। তিনি বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত সেকান্দর আলীর মেয়ে। তার স্বামীর নাম দুলু মিয়া।

নিহতের ছোট ভাই বাবুল মিয়া জানান, শুক্রবার সকাল ১০টায় তার বড় বোন বাড়ির পূর্ব পাশে কিং বাজেহুরা এলাকায় গোমতী নদীতে গোসল করতে নামেন। গোসলের একপর্যায়ে নদীতে ডুবে যান। অনেক খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাননি পরিবারের সদস্যরা। পরে বিকেলে চাঁদপুর থেকে একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। আজ শনিবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে বাজেবাহেরচর এলাকায় মরদেহ ভেসে উঠলে পরিবারের লোকজন উদ্ধার করে নিয়ে যান।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

After Related Post