১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের মধ্যে দিয়ে কুমিল্লার উন্নয়ন করতে হবে: এমপি বাহার

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

কুমিল্লা সদর আসনের সাংসদ ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন, সকলের ঐক্যবন্ধ প্রচেষ্ঠায় কুমিল্লার নামে বিভাগ বাস্তবায়নের মধ্যে দিয়ে কুমিল্লার উন্নয়ন করতে হবে।

সংযুক্ত আরব আমিরাত (দুবাই) আগমন উপলক্ষে, দুবাইয়ে বসবাসরত প্রবাসীদের সংগঠন গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটি এর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, প্রবাসীদের নিরলস পরিশ্রমের ফলে বাংলাদেশের অর্থনীতিক অগ্রগতী হচ্ছে। প্রবাসীরা দিনরাত পরিশ্রম করে রেমিটেন্স দেশে পাঠাচ্ছে, তাই প্রবাসীদের কল্যাণে জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

শুক্রবার বাংলাদেশ সময় রাত ১১ টায় শারজাহ্ ইওয়ান হোটেলে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় সম্মানিত অতিথি ছিলেন দুইবায়ে নিযুক্ত বাংলাদেশ কন্স্যুলেট, কনসাল জেনারেল বি.এম জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির প্রধান উপদেষ্টা হাজী এম.এ বাসার, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম সিআইপি, উপদেষ্টা শাহ মোহাম্মদ মাকসুদ।

গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটি সভাপতি মোঃ মাহাবুব আলম মানিক সিআইপি সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন কাউছার এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সকল সদস্যগণ, প্রবাসী শ্রমিক, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সকল প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকগন।

After Related Post