৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

কুমিল্লার নতুন ক্রিকেট কোচ জেমস

২১৫
header

সৈয়দ বদরুদ্দোজা টিপু।।

কুমিল্লা জেলার ক্রিকেট কোচ হলেন বাংলাদেশ অনুর্ধ্ব ১৯ দলের সাবেক ক্যাপ্টেন হাবিব মোহাম্মদ মোবাল্লেখ জেমস। রবিবার বেলা সাড়ে ১১ টায় বাংলাদেশ ক্রিকেট বোডেরর্ চিঠিতে এ তথ্য জানা যায়।

হাবিব মোহাম্মদ মোবাল্লেখ জেমস ১৯৯৬ থেকে ২০১৬ পর্যন্ত প্রথম শ্রেণীর ক্রিকেট খেলেন। এছাড়াও ২০০২ থেকে ২০০৪ পর্যন্ত চট্টগ্রাম বিভাগের প্রথম বিভাগ ক্রিকেটে নৈপূণ্যতা দেখিয়েছেন। ২০০১ সালে বাংলাদেশ ক্রিকেট ডেভেলপমেন্ট ফাউন্ডেশের হয়ে অনুর্ধ্ব ১৯ দলের নেতৃত্ব দেন। ওই টুর্নামেন্টে তার নেতৃত্বে সাউথ আফ্রিকার বিরুদ্ধে বাংলাদেশ রানারআপ হন। জেমস ২০১২ সালে ক্রিকেট কোচিংয়ে লেভেল ওয়ান সম্পন্ন করেন।

নতুন দায়িত্ব পাওয়ার অনুভূতির বিষয়ে হাবিব মোহাম্মদ মোবাল্লেগ জেমস বলেন, নিশ্চয়ই আমার জন্য অত্যন্ত আনন্দের সংবাদ। নতুন এই দায়িত্বটিকে আমি চ্যালেঞ্জ হিসেবে দেখছি। কুমিল্লার বয়সভিত্তিক ক্রিকেট নিয়ে আমি কাজ করবো। আমার লক্ষ্য থাকবে যোগ্যতার মধ্য দিয়েই যেনবাংলাদেশ জাতীয় অনুর্ধ্ব ১৯ এবং জাতীয় দলে কুমিল্লার তরুণ ক্রিকেটাররা তাদের জায়গা করে নিতে পারে।

After Related Post