১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লার দাউদকান্দিতে ভাইকে হত্যার দায়ে সৎ ভাই গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৭
header

নেকবর হোসেন।।

দাউদকান্দিতে ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল।

গত ২৪ জুলাই রবিবার দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর পূর্ব পাশের বালুমহাল এলাকায় ড্রামট্রাকের ভেতর থেকে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মাইনুদ্দিন (১৮) চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, স্থানীয় এক ব্যবসায়ীর বালুমহালে ড্রামট্রাকের চালক হিসেবে কাজ করতো রাসেল। তার সহযোগী ছিল মাইনুদ্দিন। সম্পর্কে উভয়ে সৎভাই। রবিবার দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এতে বড় ভাই রাসেল ক্ষিপ্ত হয়ে ছোট ভাই মাইনুদ্দিনকে হত্যা করে এবং ঘটনাটি ধামাচাপা দিতে লাশ গাড়িতে রেখে কৌশলে পালিয়ে নিজ বাড়িতে চলে জান বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে বড় ভাই রাসেল স্বীকারোক্তি দিয়েছেন।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানান, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলামকে সঙ্গে নিয়ে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় মাইনুদ্দিনের হত্যাকারী তার সৎ ভাই রাসেল (২৪)কে ২৪ ঘন্টার মধ্যে শনাক্ত করতে সক্ষম হই।

এ ঘটনায় নিহতের মা মোসা. লুৎফা বেগম বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করেন। আসামিকে আদালতের মাধ্যমে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

After Related Post