১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লার তিতাসে বেকারি মালিককে ৫০ হাজার টাকা জরিমানা

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

বিএসটিআই অনুমোদনহীন, মেয়াদোত্তীর্ন ময়দা দিয়ে পণ্য তৈরি ও মেয়াদের তারিখ সম্বলিত সিল ছাড়া পন্য প্যাকেটজাত করে বেকারি পণ্য বিক্রয় করার অপরাধে কুমিল্লার তিতাসে একটি বেকারি মালিক কে ৫০০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) দুপুরে তিতাস উপজেলার গাজীপুরে এ অভিযান চালানো হয়। এটি পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কেএম আবু নওশাদ।

তিনি জানান, বিএসটিআই অনুমোদনহীন, মেয়াদোত্তীর্ন ময়দা দিয়ে পণ্য তৈরি ও মেয়াদের তারিখ সম্বলিত সিল ছাড়া পন্য প্যাকেটজাত করে বেকারি পণ্য বিক্রয় করার অপরাধে তিতাস বেকারির মালিক কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এবং ভবিষ্যতে দ্বিতীয়বার এ ধরনের অপরাধের সাথে সম্পৃক্ততা পাওয়া গেলে কারখানা বন্ধ করে দেওয়া হবে বলেও সতর্ক করা হয়।

অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলার বিএসটিআই এর পরিদর্শক তারেক রহমান ও তিতাস থানার এসআই পুষন সাহা।

After Related Post