১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে হোটেলের সামনে যাত্রা বিরতিতে থাকা লরির ভেতরে মিলল চালকের লাশ

নগর বাংলা২৪ ডট কম:
৪১
header

নেকবর হোসেন।।

কুমিল্লার চৌদ্দগ্রামে নজরুল ইসলাম নামে এক লরিচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুচি এলাকার টেন স্টার হোটেলের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নজরুল ইসলাম (৫২) লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পূর্ব বিঘা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ হোসেন জানান, সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টেন স্টার হোটেলের মালিক আকবর হোসেন খাঁজা পুলিশকে ফোন করে জানান তার হোটেলের সামনে একটি লরি থেকে পচা দুর্গন্ধ বের হচ্ছে। এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালকের আসনের দরজা খুলে একটি মরদেহ দেখতে পায়। এ সময় মরদেহের পাশে একটি মোবাইল পাওয়া যায়।

মোবাইলে আসা কল রিসিভ করলে অপরপ্রান্ত থেকে জানায় মৃত ব্যক্তির নাম নজরুল ইসলাম। মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে নাক দিয়ে রক্ত বের হচ্ছিল। সুরতহাল তৈরি করে মরদেহটি থানায় নিয়ে আসা হয়।

হোটেলের মালিক আকবর হোসেন খাজা জানান, রোববার ভোর আনুমানিক সাড়ে ৪টার সময় লরিটি তার হোটেলে যাত্রা বিরতি করে। চালক খাওয়া-দাওয়া করে লরির ভেতরেই ঘুমিয়ে পড়ে। কিন্তু একদিন অতিবাহিত হলেও লরি তার হোটেল ত্যাগ না করায় সন্দেহ হলে লরির দরজার সামনে গেলে পচা গন্ধ বের হতে থাকে। এ সময় তিনি থানা-পুলিশকে খবর দেন।

খবর পেয়ে নজরুল ইসলামের শ্যালক মোশারেফ হোসেন থানায় আসেন। তিনি জানান, তার ভগিনীপতি নজরুল ইসলাম শনিবার বেলা আনুমানিক ১১টায় চট্টগ্রাম থেকে জিএসপি ইস্পাতবোঝাই করে টঙ্গীর উদ্দেশ্যে রওনা করেন। কিন্তু গত দুই দিন যাবত তার মোবাইল ফোনের রিং হলেও কল রিসিভ না হওয়ায় তারা দুশ্চিন্তার মধ্যে পড়েন। পুলিশ ফোন রিসিভ করার পর তারা জানতে পারেন, নজরুল ইসলাম মারা গেছেন।

After Related Post