১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

নগর বাংলা২৪ ডট কম:
১৩
header

নেকবর হোসেন।।

কুমিল্লার চৌদ্দগ্রামে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাহবুবুল হক নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

সোমবার (২১ মার্চ) সকালে মাহবুব ফেনী বিদ্যুৎ সরবরাহ অফিস থেকে কাজ সেরে বাড়ীতে ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নানকরা নামক স্থানে পৌঁছলে পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি অজ্ঞাতনামা পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়।

নিহত মাহবুব চৌদ্দগ্রাম পৌরসভাধিন চাঁন্দিশকরা গ্রামের মমতাজ উদ্দিন ওরফে পচা মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসেন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নানকরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মাহবুব নামে এক যুবক নিহত হয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে।

আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

After Related Post