৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

কুমিল্লার চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ গাঁজাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ

১৬০
header

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় বিপুল পরিমাণ গাঁজাসহ ৬ জনকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার লালারপুল এলাকায় ভাই ভাই ট্রাক হোটেল থেকে হোটেলের মালিক একরামুল হকসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে প্রায় সাড়ে ৬ কেজি গাঁজা ও নগদ ৪ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজলার ঘোলপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর কেন্ডা গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে একরামুল হক, একই গ্রামের এবাদুলহকের ছেলে সোহরাব মিয়া, বসন্তপুর গ্রামের মজিবমিয়ার ছেলে পারভেজ মিয়া, বাতিসা গ্রামের মোকসেদুর রহমানের ছেলে সহিদুর রহমান, পৌরসভার লক্ষীপুর গ্রামের আব্দুল গফুরের ছেলেছিদ্দিক মিয়া, ছেওরিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে নরুজ্জামান।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ত্রিনাথ সাহা জানান, পুলিশের একটি দল ভাই ভাই ট্রাক হোটেলে অভিযান চালায় এবং সাড়ে ৬ কেজি গাজা ও নগদ ৪ হাজার ৬০০ টাকা সহ ৬ জনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

After Related Post